দেশের যেকোনো প্রান্ত থেকে পল্লী বিদ্যুৎ সংক্রান্ত যেকোনো তথ্য ও সমস্যা জানাতে কল করুন ১৬৮৯৯ এই নাম্বারে।

Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

এক অবস্থানের সেবা

এক অবস্থানে সেবা

পবিস  এর এক অবস্থানে  সেবা  (ওয়ান  পয়েন্ট  সার্ভিস)  এ  নতৃন  বিদ্যুৎ  সংযোগ/বিল/মিটার  সংক্রান্ত  অভিযোগ,বিল  পরিশোধের  ব্যবস্থাসহসকল  ধরনের  অভিযোগ  জানানো  যাবে  এবং  এতদ  সংক্রান্ত  বিষয়ে  তথ্য    পাওয়া  যাবে। 

পরবর্তী  মাসের  রির্ডি  সাইকেল  অনুযায়ী  গ্রাহকের  প্রথম  মাসের  বিল  জারী  করা  হবে।  সদস্য  সেবা   বিভাগের                       ‘‘এক অবস্থানে  সেবা’’  থেকে  নতুন  সংযোগ  নিয়মাবলী  ও  এতদসংক্রান্ত  প্রয়োজনীয়    তথ্যাবলী  জানা  যাবে। 

 বিদ্যুৎ  বিভ্রাটের  অভিযোগ :

নারায়ণগঞ্জ পল্লী  বিদ্যুৎ  সমিতি-২ এর  নির্দিষ্ট  অভিযোগ  কেন্দ্রে  আপনার  বিদ্যুৎ  বিভ্রাটের  অভিযোগ  জানানো  হলে          আপনাকে  অভিযোগ  নম্বর  ও  নিস্পত্তির  সম্ভাব্য  সময়  জানিয়ে  দেয়া  হবে।অভিযোগ  নন্বরের  ক্রমানুসারে     আপনার  বিদ্যুৎ  বিভ্রাট  দূরীভূত  করার  লক্ষ্যে  ২৪  ঘন্টার  মধ্যে  নিষ্পত্তির  ব্যবস্থা  নেয়া  হবে।  কোন  কোন  ক্ষেত্রে  যদি  নির্ধারিত  সময়ে  বিদ্যুৎ  বিভ্রাট  দূরীভূত  করা  সম্ভব  না  হয়,তার  কারণ  গ্রাহককে  অবহিত    করা  হবে।