Wellcome to National Portal

পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে।

নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন। রকেট, বিকাশ, উপায়, শিওর-ক্যাশ, মাই-ক্যাশ, ইউ-ক্যাশ, রবি-ক্যাশ, জি-পে (গ্রামীণফোন) এর মাধ্যমে ঘরে বসে বাড়তি খরচ ছাড়া আপনার বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। সম্ভাব্য লোডশেডিং এর সিডিউল প্রকাশ করা হয়েছে। জ্বালানি সংকট মোকাবেলায়, সরকারি নির্দেশনা মেনে চলুন। রাত আটটার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণিবিতান, কাঁচাবাজার ইত্যাদি বন্ধ রাখুন। এসি ব্যবহার পরিহার করুন। একান্তই এসি ব্যবহার করতে হলে তাপমাত্রা নূন্যতম ২৫ ডিগ্রি সে: রাখুন। সন্ধার সময় হতে রাত ১২টা পর্যন্ত মটর, ইস্ত্রি, ওভেন, সেচ পাম্প, লন্ড্রী, ওয়েল্ডিং মেশিন/ মেকানিক্যাল ওয়ার্কশপ, ইজি বাইক চার্জিং বন্ধ রাখুন। জরুরি প্রয়োজনে পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বরে যোগাযোগ করুন। বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

এক অবস্থানের সেবা

এক অবস্থানে সেবা

পবিস  এর এক অবস্থানে  সেবা  (ওয়ান  পয়েন্ট  সার্ভিস)  এ  নতৃন  বিদ্যুৎ  সংযোগ/বিল/মিটার  সংক্রান্ত  অভিযোগ,বিল  পরিশোধের  ব্যবস্থাসহসকল  ধরনের  অভিযোগ  জানানো  যাবে  এবং  এতদ  সংক্রান্ত  বিষয়ে  তথ্য    পাওয়া  যাবে। 

পরবর্তী  মাসের  রির্ডি  সাইকেল  অনুযায়ী  গ্রাহকের  প্রথম  মাসের  বিল  জারী  করা  হবে।  সদস্য  সেবা   বিভাগের                       ‘‘এক অবস্থানে  সেবা’’  থেকে  নতুন  সংযোগ  নিয়মাবলী  ও  এতদসংক্রান্ত  প্রয়োজনীয়    তথ্যাবলী  জানা  যাবে। 

 বিদ্যুৎ  বিভ্রাটের  অভিযোগ :

নারায়ণগঞ্জ পল্লী  বিদ্যুৎ  সমিতি-২ এর  নির্দিষ্ট  অভিযোগ  কেন্দ্রে  আপনার  বিদ্যুৎ  বিভ্রাটের  অভিযোগ  জানানো  হলে          আপনাকে  অভিযোগ  নম্বর  ও  নিস্পত্তির  সম্ভাব্য  সময়  জানিয়ে  দেয়া  হবে।অভিযোগ  নন্বরের  ক্রমানুসারে     আপনার  বিদ্যুৎ  বিভ্রাট  দূরীভূত  করার  লক্ষ্যে  ২৪  ঘন্টার  মধ্যে  নিষ্পত্তির  ব্যবস্থা  নেয়া  হবে।  কোন  কোন  ক্ষেত্রে  যদি  নির্ধারিত  সময়ে  বিদ্যুৎ  বিভ্রাট  দূরীভূত  করা  সম্ভব  না  হয়,তার  কারণ  গ্রাহককে  অবহিত    করা  হবে।